১০ টি ভালো রাউটার | রাউটার দাম কত

রাউটার দাম কত, তা জেনে রাউটার ক্রয় করা উচিত। রাউটার দাম কত, তা না জেনে যদি আপনি রাউটার ক্রয় করেন তাহলে দোকানে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে পারেন। তো আসুন দেখে নেয়া যাক, ১০ টি ভালো রাউটার নাম ও রাউটার দাম কত?
সূচি নির্দেশনা

১০ টি ভালো রাউটার এর নাম ও দাম

বর্তমান সময়ের সেরা ভালো ১০ টি রাউটার সম্পর্কে নিচে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে। আপনি যদি রাউটার ক্রয় করতে চান, সে ক্ষেত্রে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি এই আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন, তাহলে নিচে উল্লেখিত ১০ টি ভালো রাউটার সম্পর্কে জেনে নিতে পারবেন।

সেগুলোর মধ্য থেকে যেই রাউটারটি আপনার জন্য পারফেক্ট সেই রাউটারটি ক্রয় করতে পারবেন।সেই সাথে নিচে রাউটার দাম কত? সে সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে। যাইহোক আসুন দেখে নেয়া যাক, বর্তমান সময়ের সেরা ১০ টি ভালো রাউটার সম্পর্কে বিস্তারিত তথ্য। 

i ball iB-WRD12EN: চাইলে আপনি i ball iB-WRD12EN ব্যবহার করতে পারেন। যদিও এই রাউটারটি কতটা পরিচিত নয়, কিন্তু গুণগতমানের দিক থেকে এই রাউটারটি খুবই ভালো। তাই চাইলে আপনি i ball iB-WRD12EN রাউটারটি ব্যবহার করতে পারেন। বর্তমানে i ball iB-WRD12EN বাজার মূল্য: ২০৫০ টাকা। 

Cudy X6 AX1800: বাংলাদেশের বাজারে যতগুলো ভালো রাউটার পাওয়া যায় তার মধ্যে অন্যতম আরেকটি রাউটার হলো Cudy X6 AX1800. আশা করা যায় আপনি যদি এই রাউটারটি ব্যবহার করেন, তাহলে ভালো ফলাফল পাবেন। Cudy X6 AX1800 রাউটারটির বর্তমান বাজার মূল্য: ৫৬০০ টাকা।

Walton Toronggo: ওয়ালটন বাংলাদেশের ইলেকট্রনিক এবং ইলেকট্রনিক্স এর জগতে ব্যাপক সাড়া ফেলেছে। ওয়ালটনের তৈরি পণ্য বাংলাদেশে তুমুল জনপ্রিয়। বিশেষ করে ওয়ালটনের এই রাউটারটি গুণগতমানের দিক থেকে ভালো রাউটার হওয়ায় অনেকেই এই রাউটারটি ব্যবহার করে থাকেন। আপনি যদি দেশীয় কোম্পানির এই রাউটারটি ব্যবহার করতে চান, তাহলে করতে পারেন। Walton Toronggo রাউটারটির বর্তমান বাজার মূল্য: ১৩১৫ টাকা।

tp link router | টিপি লিংক রাউটার দাম

টিপি লিংক খুবই জনপ্রিয় একটি রাউটার প্রস্তুতকারী প্রতিষ্ঠান। বর্তমানে বাংলাদেশের রাউটারের বাজার দখলে রয়েছে টিপি লিংকের। যে কয়টি রাউটার বাংলাদেশের সব থেকে বেশি ব্যবহার করা হয় তার মধ্য থেকে অন্যতম একটি হলো টিপি লিংক। নিচে টিপি লিংকের রাউটার সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরা হলো। 

TP-Link Archer C80: টিপি লিংক খুবই জনপ্রিয় রাউটার। বর্তমানে অনেকেই TP-Link Archer C80 রাউটারটি ব্যবহার করে থাকেন। এক্সপিরিয়েন্সের দিক থেকে এই রাউটারটি অনেক ভালো হওয়ায় বাংলাদেশের বাজারে এ রাউটারটি খুবই জনপ্রিয়। আপনি যদি বাসা বাড়িতে কিংবা অফিসে ওয়াইফাই চালাতে চান সেক্ষেত্রে টিপি লিংকের এই  ভালো রাউটারটি ব্যবহার করতে পারেন। TP-Link Archer C80 রাউটারটির বর্তমান বাজার মূল্য:  ৫৩৩০ টাকা। 
TP-Link Archer C20: tp-link এর আরেকটি জনপ্রিয় রাউটার হলো TP-Link Archer C20. অল্প টাকার মধ্যে এই রাউটারটি খুবই ভালো সার্ভিস দিয়ে থাকে। বিশেষ করে ফ্যামিলির সবাই মিলে যদি ওয়াইফাই ব্যবহার করতে চান সেক্ষেত্রে এই রাউটারটি আপনার জন্য ভালো হবে। বর্তমানে TP-Link Archer C20 রাউটারটির মূল্য: ২২২০ টাকা। 

mi router | শাওমি রাউটার দাম কত

শাওমি জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড হলেও এই কোম্পানির আরো অনেকগুলো ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিক প্রোডাক্ট রয়েছে। বিশেষ করে শাওমির রাউটার গুলো ভালো রাউটার এবং বাংলাদেশে খুবই জনপ্রিয়। তাই আপনি চাইলেই শাওমির এ রাউটার ব্যবহার করতে পারেন। নিচে শাওমির রাউটার সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরা হয়েছে। 

Xiaomi Mi 4C: বর্তমান সময়ের আরেকটি জনপ্রিয় রাউটার হলো: Xiaomi Mi 4C. বর্তমানে অনেকেই প্রফেশনাল কাজের জন্য এই রাউটার ব্যবহার করে থাকেন। রাউটারটির কানেকশন অত্যন্ত শক্তিশালী হওয়ায় অনেকেই এই রাউটারটি ব্যবহার করতে পছন্দ করেন। চাইলে আপনিও শাওমির এই রাউটারটি ব্যবহার করতে পারেন। আপনি যদি সাওমির এই রাউটারটি ব্যবহার করেন তাহলে আশা করা যায় ভালো এক্সপেরিয়েন্স পাবেন। বর্তমান বাজারে Xiaomi Mi 4C রাউটারটির মূল্য: ৯১৯ টাকা। 

tenda router price in bd | টেন্ডা রাউটার দাম কত

টেন্ডার রাউটার দাম এবং মানের সমন্বয়ে ঘটিয়েছে। স্বল্প দামের মধ্যে যদি আপনি ভালো মানের রাউটার ক্রয় করতে চান সে ক্ষেত্রে টেন্ডার রাউটার আপনার জন্য পারফেক্ট। যাই হোক নিচে, টেন্ডা রাউটার সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হলো। 

Tenda N301: বাংলাদেশের যতগুলো জনপ্রিয় ও ভালো রাউটার ব্র্যান্ড রয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে টেন্ডা। টেন্ডা খুব স্বল্পমূল্যের মধ্যেই ভালো মানের রাউটার বাজারে ছেড়েছে। তাই সম্ভবত বাংলাদেশের সব থেকে বেশি টেন্ডার রাউটার ব্যবহার করা হয়। তাই চাইলে আপনিও টেন্ডার এই রাউটারটি ব্যবহার করতে পারেন। স্বল্প মূল্যের মধ্যে এই রাউটারটি আপনাকে ভালো এক্সপেরিয়েন্স দেবে। তাই চাইলে আপনি এই রাউটারটি ব্যবহার করতে পারেন। Tenda N301 রাউটারটির বর্তমান বাজার মূল্য: ১০৪২ টাকা। 

d link router | ডি লিংক রাউটার দাম কত

ডি লিংকের রাউটার মোটামুটি ভালো সার্ভিস দিয়ে থাকে। তাই রাউটার ক্রয় করার জন্য আপনার যদি মাঝারি আকারের বাজেট থাকে সেক্ষেত্রে আপনি ডিলিংকের রাউটার ক্রয় করতে পারেন। ডি লিংক রাউটার এর দাম নিচে তুলে ধরা হয়েছে। 
D-Link Dir-650in N300: গুণগত মান সম্পন্ন জনপ্রিয় আরেকটি রাউটার হলো: D-Link Dir-650in N300. বর্তমানে অনেকেই ডি লিংকের এই রাউটারটি ব্যবহার করছেন এবং ভালো ফলাফল পাচ্ছেন। তাই চাইলে আপনিও D-Link Dir-650in N300 রাউটারটি ব্যবহার করতে পারেন। বর্তমানে D-Link Dir-650in N300 রাউটারটির মূল্য: ১৫০০ টাকা। 

netis router | নেটিস রাউটার দাম কত

নেটিসের রাউটার খুব ভালো রাউটার। নেটিসের রাউটার গুলো ভালো ওয়াইফাই সার্ভিস দিয়ে থাকে। বিশেষ করে বাসা বাড়ির জন্য নেটিস খুব ভালো। তাই আপনি যদি বাসায় ব্যবহার করার জন্য রাউটার ক্রয় করতে চান, সে ক্ষেত্রে নেটের এই রাউটারটি ক্রয় করতে পারেন। নিচে নেটিস রাউটার সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হলো। 

Netis Wf2419E: বাংলাদেশের বাজারে খুবই জনপ্রিয় একটি রাউটার। চাইলে আপনি Netis Wf2419E রাউটারটি ব্যবহার করে দেখতে পারেন আশা করা যায় ভালো ফলাফল পাবেন। যেকোনো দোকান থেকেই আপনি ক্রয় করতে পারবেন। চাইলে অনলাইন থেকেও ক্রয় করতে পারেন। বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসেও এই রাউটারটি অ্যাভেইলেবল রয়েছে। বর্তমান মার্কেটে Netis Wf2419E রাউটারটির মূল্য: ১৫৫০ টাকা।

mercusys router | mercusys রাউটার দাম কত

mercusys রাউটার খুবই ভালো মানের একটি রাউটার। তাই অনেকেই বর্তমানে mercusys রাউটার ব্যবহার করে থাকে। অল্প দামের মধ্যে mercusys রাউটার খুব ভালো সার্ভিস প্রদান করে। তাই আপনিও mercusys রাউটার ব্যবহার করে দেখতে পারেন দেখতে পারেন। আসুন দেখে নেয়া যাক, mercusys রাউটার সম্পর্কে বিস্তারিত। 
Mercusys MW325R: ব্যক্তিগতভাবে ব্যবহার করার জন্য বা ফ্যামিলিতে ব্যবহার করার জন্য Mercusys MW325R রাউটারটি পারফেক্ট একটি রাউটার। তাই চাইলে আপনি Mercusys MW325R ব্যবহার করতে পারেন। Mercusys MW325R রাউটারটি ভালো রাউটার, অনেকেই এই রাউটারটি ব্যবহার করে থাকে। Mercusys MW325R রাউটারটির বর্তমান মূল্য: ১৩৯৯ টাকা। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url