বিবাহ বার্ষিকী শুভেচ্ছা | স্ত্রীকে বা স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বিবাহ বার্ষিকী পালনের অন্যতম অনুষঙ্গ। আপনি যদি বিবাহ বার্ষিকীতে আপনার মনের মানুষকে শুভেচ্ছা না জানান তাহলে কিন্তু আপনার কাছের মানুষটি মন খারাপ করতে পারে। তাই বিবাহ বার্ষিকী উপলক্ষে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানাতে কখনোই ভুলবেন না। নিচে ১০০টি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা তুলে ধরা হলো।
সূচি নির্দেশনা

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আপনি যদি আপনার মনের মানুষেকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানাতে চান তাহলে নিম্ন বর্ণিত বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সময়ের মধ্যে থেকে যে শুভেচ্ছাটি আপনার ভালো লাগবে সেটি আপনার বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা হিসেবে ব্যবহার করতে পারেন। 

আজকের বিশেষ দিনে আমি তোমাকে বলতে চাই তুমি আমার সব খুশির কারণ।
তিনটি বাচ্চা, দুটি লাভবার্ড, এবং একটি বন্ধক - আমরা এতে একসাথে আছি। ভালবাসি! তুমি আমার স্বপ্নের নারী। শুভ বার্ষিকী আমার স্ত্রী!
শুভ বার্ষিকী! আমাকে ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ এবং আমি আপনাকে নিঃশর্ত ভালবাসার প্রতিশ্রুতি দিচ্ছি
যে ভালোবাসা তুমি দিয়েছো আমায় সব যেন থাকে সারাটি জীবন।
প্রেম আপনার জীবনকে আলোকিত করে এমন আলো হতে থাকুক, যা আপনাকে আগামী বছরের জন্য আশা দেয়। শুভ বার্ষিকী

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানাতে চাইলে নিচে উল্লেখিত স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আশা করা যায় নিচে উল্লেখিত স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহের মধ্যে থেকে আপনি আপনার পছন্দের শুভেচ্ছা বার্তাটি পেয়ে যাবেন। 

কিছু দম্পতি স্বর্গে তৈরি হয় এবং সেগুলি নিখুঁত হতে পারে। কিন্তু তুমি অপূর্ণ জিনিসগুলোকে সুন্দর করে তোলা সবচেয়ে সুন্দর। আমি তোমাকে ভালবাসি প্রিয়তমা।
এই বিশেষ দিনে আপনাকে সর্বকালের সেরা বার্ষিকী কামনা করছি। আপনার দাম্পত্য জীবন জুড়ে ভালবাসার অবিচ্ছেদ্য বন্ধন থাকুক।
আমার স্ত্রী, আমার রানী ,আমার বন্ধু এবং আমার সুখের কারণ এবং আমার সাফল্যের কারণ। শুভ বিবাহ বার্ষিকী আমি তোমাকে অনেক ভালোবাসি।

আরো পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ভাই এবং অন্যান্য

অভিনন্দন, তোমরা দুজন একে অপরের জন্য তৈরি। এই বার্ষিকী, আপনার জন্য সেরা এক হতে পারে.
আমি যে আমি তার জন্য আপনি আমাকে ভালোবাসেন এবং আমাকে নিজের মতো থাকতে দেওয়ার চেয়ে আর কিছুই আমাকে খুশি করে না। এমনকি যদি আমি বিরক্তিকর এবং পাগল হই।

স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আপনি যদি আপনার স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানাতে চান তাহলে নিম্ন বর্ণিত স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ মনোযোগ সহকারে দেখুন। আশা করি নিচে উল্লেখিত স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ আপনার ভালো লাগবে।  

আমার জীবনে অনেক নো-গেট থাকতে পারে। কিন্তু তারপরও আমি খুশি এবং খুশি। কারণ তোমাকে পেয়ে আমি আমার জীবনের সেরাটা পেয়েছি। শুভ বিবাহ বার্ষিকী
আপনার সবচেয়ে বড় প্রাপ্তি হল এতদিন বিবাহিত থাকা। অর্জন আমার বন্ধু আনলক. শুভ বিবাহ বার্ষিকী।
শুধু আমাদের ভাগ্যই জড়িত নয়, আমাদের মনও জড়িত। কারণ আমরা শুধু স্বামী-স্ত্রী নই। আমরা একে অপরের সেরা বন্ধু। শুভ বিবাহ বার্ষিকী
আজ সেই বিশেষ দিনটি আবার আমাদের জীবনে ফিরে এসেছে। যেদিন আমাদের হাত পা বাঁধা ছিল। তুমি এখনো আমার কাছে খুব স্পেশাল। এবং চিরকাল থাকুন। শুভ বিবাহ বার্ষিকী
এটা দেখে আমার হৃদয় উষ্ণ হয় যে আপনি দুটি প্রেমের পাখি এখনও একই হাসি পরে আছেন যা আপনি ঠিক এক বছর আগে এই দিনে একে অপরকে দিয়েছিলেন। শুভ প্রথম বিবাহ বার্ষিকী আমার বন্ধু.

শুভ বিবাহ বার্ষিকী

শুভ বিবাহ বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বার্তা জানাতে চাইলে নিম্ন বর্ণিত শুভ বিবাহ বার্ষিকী বার্তা সমূহ আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিচে উল্লেখিত শুভ বিবাহ বার্ষিকী বার্তাগুলো মনোযোগ সহকারে পড়লে আশা করি সেখান থেকে আপনি যেকোনো একটি শুভ বিবাহ বার্ষিকী বার্তা পছন্দ করতে পারবেন। 

আমার পার্শ্বকিককে শুভ বার্ষিকী, আমার কফিতে চিনি, আমার দুর্বলতার শক্তি, আমার সেরা বন্ধু, আমার স্ত্রী!
একটি বিবাহিত দম্পতি উপযুক্ত হয় যখন উভয় অংশীদার সাধারণত একই সময়ে ঝগড়ার প্রয়োজন অনুভব করে। শুভ বার্ষিকী!
আমরা নুন এবং একটি কাগজ কাটার মত, দুটি জিনিস যা একসাথে থাকার কথা নয় কিন্তু যাইহোক সেভাবে শেষ হয়! 
আপনার বিবাহকে পূর্ণতা বজায় রাখতে, প্রেমময় কাপে প্রেমের সাথে, যখনই আপনি ভুল হন - এটি স্বীকার করুন। যখনই আপনি ঠিক হন - চুপ করুন। শুভ বার্ষিকী প্রিয়!
আপনার ভালবাসা, আপনার বিশ্বাস, আপনার ভক্তি, আপনার হাসি, আপনার চুম্বন, আমার জীবনে আমার সবচেয়ে বেশি প্রয়োজন। আমি শুধু তোমাকে ছাড়া বাঁচতে পারি না।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

আপনি যদি বিবাহ বার্ষিকী উপলক্ষে মেসেজ করতে চান তাহলে নিচে বর্ণিত বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ সমূহ মনোযোগ সহকারে পড়তে থাকুন। নিম্ন বর্ণিত বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ সমূহ আশা করি আপনার ভালো লাগবে। আসুন দেখে নেয়া যাক, বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ সমূহ। 

তোমাকে বিয়ে করার দিনটা আমি ভুলব না। কারণ সেদিন থেকেই বুঝলাম কারো জন্য চিন্তা কি। বারবার কাউকে দেখার ইচ্ছা কি? আমি বুঝতে পেরেছি কাউকে ভালোবাসার মানে কি। শুভ বিবাহ বার্ষিকী। 
একটি বিবাহ বার্ষিকী হল ভালবাসা, বিশ্বাস, অংশীদারিত্ব, সহনশীলতা এবং দৃঢ়তার উদযাপন। যে কোনো বছরের জন্য অর্ডার পরিবর্তিত হয়।
আমি প্রায় তোমাকে একা বুড়ো হতে চিত্রিত ছিল, কিন্তু এখন তোমার দিকে তাকান! বৃদ্ধ এবং বিবাহিত। শুভ বার্ষিকী। 
আমার সমস্ত ভালবাসা তোমার জন্য । তোমার জন্য একটি খুব শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা নিয়ে এসেছি। 
আমার মনের সমস্ত অনুভূতি হঠাৎ চেতনা ফিরে পেয়েছিল সেদিন, যেদিন আমি তোমাকে আমার মতো পেয়েছি। “শুভ বিবাহ বার্ষিকী”

ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আপনি যদি ইসলামিক রীতিতে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে চান তাহলে নিচে উল্লেখিত ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিচে উল্লেখিত ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ আশা করি আপনার পছন্দ হবে। 

শুভ বিবাহ বার্ষিকী, আমার প্রিয়। আল্লাহ সুবহানাহুতায়ালা আপনার বিবাহকে সুখ, ভালবাসা এবং আশীর্বাদে বর্ষণ করুন।
শুভ বিবাহ বার্ষিকী, আমার প্রিয়. আল্লাহ সুবহানাহুতায়ালা আপনার বিবাহকে সুখ, ভালবাসা এবং আশীর্বাদে বর্ষণ করুন।

আরো পড়ুন: আবেগি মন স্ট্যাটাস | আবেগি মন স্ট্যাটাস পিক | abegi status

আমার প্রিয় স্বামীকে শুভ বিবাহ বার্ষিকী। আল্লাহ আমাদের হৃদয় ও জীবনকে সকল নেক আমল দিয়ে পূর্ণ করুন এবং আমাদেরকে পাপ থেকে রক্ষা করুন।
আপনি একটি নিখুঁত উদাহরণ যে আল্লাহ আমার দোয়ার উত্তর দিয়েছেন। আমার দ্বীন সম্পূর্ণ করার জন্য ধন্যবাদ. আমাদের জন্য শুভ বার্ষিকী।
আপনি একটি নিখুঁত উদাহরণ যে আল্লাহ আমার দোয়ার উত্তর দিয়েছেন। আমার দ্বীন সম্পূর্ণ করার জন্য ধন্যবাদ. আমাদের জন্য শুভ বার্ষিকী।

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

ইতোমধ্যে উপরে বেশ কিছু শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা তুলে ধরা হয়েছে। উপরে উল্লেখিত বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহের মধ্য থেকে যদি আপনি আপনার পছন্দের শুভেচ্ছা বার্তাটি খুঁজে না পেয়ে থাকেন তাহলে নিচে উল্লেখিত শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ মনোযোগ সহকারে পড়ুন। কেননা আর্টিকেলটির এই অংশে আরো কিছু শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা তুলে ধরা হয়েছে।

বিয়ের এক বছর পূর্ণ হয়েছে এবং এখনো আমি বলতে পারি যে আমি  তোমার সাথে পাগল হয়ে প্রেমে আছি। শুভ বিবাহ বার্ষিকী।
তুমি আমার কঠিন সময় সর্বদা আমার পাশে দাঁড়াও। এখন আমার দায়িত্ব তোমাকে যতটা ভালবাসি ততটা ভালবাসা।
যদি আমাকে আবার পুনরায় জীবনসঙ্গী/সঙ্গিনী বেঁছে নিতে বাধ্য করা হয়, তাহলে সেবারও আমি তোমাকে/আপনাকে জীবন সঙ্গী/সঙ্গিনী হিসেবেই বেঁছে নিবো।
আমার জীবন সঙ্গিনী হিসেবে তোমাকে পেয়ে নিজেকে ধন্য মনে হয়। আরও অনেক দিন একসাথে বাঁচতে চাই। ভালোবাসতে চাই, ভালোবাসা পেতে চাই।
গৌরবময় স্বপ্ন এবং দর্শন একসাথে পূরণ করুন; আপনার আজীবন সুখ এবং আগামী দিনগুলি পরিপূর্ণ হোক এই কামনা করি।

শুভেচ্ছা শুভ বিবাহ | নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আপনি নিজে যদি আপনার নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বার্তা শেয়ার করতে চান সেক্ষেত্রে নিজে উল্লেখিত শুভেচ্ছা শুভ বিবাহ বা নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা সমূহ আপনার জন্য বিশেষ উপকারী। কেননা আপনি সেখান থেকে শুভেচ্ছা শুভ বিবাহ বা নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা খুজে পাবেন। 

দেখতে দেখতে আমাদের চারটি বছর পার হয়ে গেল। বুঝতেই পারলাম না কিভাবে এত দ্রুত সময়ের চলে গেল। সত্যিই মানুষ কথাই বলেনা মধুর সময় গুলো খুব দ্রুত চলে যায়। দোয়া করি তোমাকে সাথে নিয়ে সামনের দিনগুলো যেন এভাবেই কেটে যায়। হাসিখুশি ভাবে তোমাকে নিয়ে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাটাতে  চাই।

পৃথিবীর সবকিছুই সম্পদ এই প্রার্থীর সম্পদের মধ্যে সর্বোত্তম সম্পদ হলো সতী-সাধ্বী স্ত্রী। আর আমি এমন একজনকে পেয়েছি। সে হলো  তুমি। 

তোমাকে সাথে নিয়ে আমার জীবনের পথ চলার দুইটি বছর পূর্ণ হল। এরমধ্যে শত রাগ ঝগড়া বিবাদ খুনসুটি হয়েছে ।তবে আমি সবসময় চেষ্টা করেছি তোমাকে হাসিখুশি রাখার। তুমিও তার কম চেষ্টা  করনি। আমরা রাগ বিপদ ঝগড়া ভুলে নতুন করে আরেকটি বছর শুরু করতে চাচ্ছি। পিছনের সব বিভেদ ভুলে গিয়ে আস ভালোবাসায় ডুবে যাই  আমরা।
তুমি আমার হৃদয়ের সর্বোত্তম আসন দখল করে নিয়েছো। যেদিন আমরা এই পবিত্র বন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম সেদিন আল্লাহ আমাদের রহমতের দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে তোমাকে আমার হৃদয়ের গভীর থেকে ভালোবাসা জানাই।
আজ আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। দেখতে দেখতে তিনটি বছর খুব হাসিখুশি ভাবে পার হয়ে গেল। বিধাতার কাছে দোয়া করি তোমাকে নিয়ে যেন বাকি জীবনটা এভাবেই হাসিখুশি ভাবে পার করতে পারি।

 বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

দেখতে দেখতে ইতোমধ্যেই আপনি আর্টিকেলটির শেষাংশে চলে এসেছেন। এখানে আরো কিছু বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ ধরা হয়েছে। আশা করি নিম্ন বর্ণিত বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ সমূহ আপনার ভালো লাগবে। 

তুমি আমার জীবনের সব, আজ এবং আজীবন। তোমাকে শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা মাই লাভ!
একজন সুন্দরী মহিলার জন্য একটি সুন্দর গোলাপ যে আমার সুন্দরী স্ত্রী এবং আমাকে একটি সুন্দর জীবন দিয়েছে। শুভ বার্ষিকী.

আরো পড়ুন: নীরবতা নিয়ে উক্তি | নীরবতা নিয়ে বিখ্যাত মনীষীদের উক্তি

তুমি আমাকে সমর্থন না করলে আমি কোথায় থাকতাম জানি না। তুমি না থাকলে আমার জীবন শেষ হয়ে যেত। আজ, যখন আমরা আমাদের বার্ষিকী উদযাপন করি, আমি শুধু শিশুর সবকিছুর জন্য ধন্যবাদ বলতে চাই।
তুমি কি জানো এই কয়েক বছরে তুমি আমার জীবনের কতটুকু অংশ দখল করে নিয়েছো? শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তমা।
আমার জীবনে আসার জন্য এবং আমাকে আরও ভাল ব্যক্তি করার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে ছাড়া আমি ভাবতে পারি না। শুভ বিবাহ বার্ষিকী!

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url