ভালো গেম ডাউনলোড করুন | ludo world, cat game সহ ১০টি ভালো গেম

স্মার্টফোনের জন্য সবচেয়ে ভালো গেম গুলো হলো: car game, ludo game এবং chess game ইত্যাদি। এছাড়াও আরও অনেক ভালো গেম রয়েছে। আপনি যদি ভালো গেম ডাউনলোড করতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। আসুন দেখে নেয়া যাক, সেরা ১০টি ভালো গেম।
সূচি নির্দেশনা

সেরা ১০টি ভালো গেম | গেম ডাউনলোড

এই সময়ের সেরা ১০টি ভালো গেম সম্পর্কে নিচে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে। তাই আপনি যদি বর্তমান সময়ের সেরা ১০টি ভালো গেম সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগের সাথে পড়তে থাকুন। আসুন দেখে নেয়া যাক,সেরা ১০টি ভালো গেম সম্পর্কে বিস্তারিত। 

বিড়ালের গেম | বিড়ালের গেম  ডাউনলোড

বর্তমান সময়ের জনপ্রিয় একটি ভালো গেম হলো বিড়ালের গেম। বিড়ালের গেম বলতে সাধারণত টকিং টমকেই বোঝানো হয়। এখন পর্যন্ত প্লে গুগল স্টোর থেকে টকিং টম গেমটি 53,647,300,000 ডাউনলোড করা হয়েছে। সুতরাং বুঝতেই পারছেন যে টকিং টম গেমটি কতটা জনপ্রিয় একটি বিড়ালের গেম।  
যাই হোক আপনি যদি বিড়ালের গেম  ডাউনলোড করতে চান তাহলে সর্বপ্রথম আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে এরপরে "বিড়ালের গেম" লিখে সার্চ করতে হবে। সার্চ করার সঙ্গে সঙ্গেই দেখতে পাবেন অনেকগুলো বিড়ালের গেম আপনার সামনে ওপেন হয়ে যাবে। সেখান থেকে যেই গেমটি আপনার ভালো লাগবে সেটি ডাউনলোড করে নিতে পারেন। 

ফ্রী ফায়ার গেম ডাউনলোড | free fire game download

অনেকেই ফ্রী ফায়ার গেম খেলতে পছন্দ করেন। গুগল প্লে স্টোরের তথ্য অনুযায়ী free fire game টি এখন পর্যন্ত এক বিলিয়নেরও বেশি মানুষ ডাউনলোড করেছে। সুতরাং বুঝতেই পারছেন যে কত মানুষ free fire game টি ডাউনলোড করেছে। তবে এই গেমটি নিয়ে অনেক সমালোচনা রয়েছে। এই গানটিও গুগল প্লে স্টোরে এভেইলেবল রয়েছে। 

গাড়ি গেম খেলা ডাউনলোড | গাড়ি গেম ডাউনলোড | car game

আপনি যদি গাড়ি ভালো গেম ডাউনলোড করতে চান তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে "car game" লিখে সার্চ করলেই বিভিন্ন ধরনের car game পেয়ে যাবেন। সেখান থেকে যেই car game টি আপনার পছন্দ হবে সেটি ডাউনলোড করে নিতে পারেন। 

দৌড়ানি গেম | দৌড়ানো গেম | Temple Run

দৌড়ানি গেম বলতে সাধারণত Temple Run গেমটিকেই বোঝায়। Temple Run গেমটি খুবই জনপ্রিয় ও ভালো গেম। অনেকেই এই গেমটি খেলতে পছন্দ করে। গুগল প্লে স্টোর থেকে Temple Run গেমটি 53,647,300,000 ডাউনলোড করা হয়েছে। আপনি যদি এই গেমটি ডাউনলোড করতে চান তাহলে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে "Temple Run" লিখে সার্চ করতে হবে। সার্চ করার সাথে সাথেই এই গানটি আপনার সামনে উপস্থিত হয়ে যাবে সেখান থেকে আপনি ডাউনলোড করেন ইন্সটল করে নিতে পারেন। 

লুডু গেম ডাউনলোড | লুডু মাস্টার গেম ডাউনলোড | ludo world

ludo world এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের মাঝে খুবই জনপ্রিয় একটি গেম। গুগল প্লে স্টোর থেকে খুব সহজেই এই ভালো গেমটি আপনি ডাউনলোড করে নিতে পারবেন। এখন পর্যন্ত গুগল প্লে স্টোর থেকে এই গানটি ৫০০ মিলিয়ন অর্থাৎ 53,647,300,000 বার ডাউনলোড করা হয়েছে। গুগল প্লে স্টোরে "ludo world" লিখে সার্চ দিলেই গেমটি পেয়ে যাবেন। 

বাবল শুটার গেম ডাউনলোড | বাবল গেম ডাউনলোড | bubble shooter

স্মার্ট ফোন ব্যবহারকারীদের মধ্যে আরেকটি জনপ্রিয় ও ভালো গেম হলো bubble shooter. ব্যাটার এক্সপেরিয়েন্সের জন্য অনেকেই এই গেমটি খেলতে পছন্দ করে।  bubble shooter গেমটি শুধুমাত্র গুগল প্লে স্টোর থেকেই এখন পর্যন্ত 100,000,000 বার ডাউনলোড করা হয়েছে। উপরে উল্লেখিত অন্যান্য গেমগুলোর মত এই গেমটিও প্লে স্টোর থেকে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। 

ফুটবল গেম ডাউনলোড | football game

বাঙালি বরাবরই ফুটবল প্রেমিক জাতি বাংলাদেশের অধিকাংশ মানুষ ফুটবল খেলাকে সবচেয়ে বেশি পছন্দ করে। আর এ কারণেই অনেকেই তাদের স্মার্ট ফোনে ফুটবল গেম ডাউনলোড করে খেলে থাকেন। 
সবথেকে ভালো গেম গুলো ডাউনলোড করতে চাইলে আপনাকে প্লে স্টোরে গিয়ে "football game" লিখে সার্চ করতে হবে। সার্চ করলে আপনি অনেকগুলো ভালো ভালো ফুটবল গেম পেয়ে যাবেন। সেখান থেকে যে গেমটি আপনার পছন্দ হবে সেটি ইন্সটল করে নিতে পারেন। 

গুলি গেম | গুলি মারা গেম ডাউনলোড | shooting game

আপনি যদি আপনার স্মার্টফোনে গুলি গেম খেলতে চান তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে "shooting game" লিখে সার্চ করতে হবে। সার্চ করলে আপনি অনেকগুলো শুটিং গেম পেয়ে যাবেন সেখান থেকে যে গেমটি আপনার পছন্দ হবে সেই ভালো গেমটি ইন্সটল করে নিতে পারেন। 

স্পাইডারম্যান গেম ডাউনলোড | spider-man game

অনেকেই স্পাইডার ম্যান গেম খেলতে পছন্দ করে। চাইলে আপনিও অবসর সময়ে spider-man game খেলতে পারেন। spider-man game খেলতে চাইলে আপনাকে গুগল প্লে স্টোর থেকে স্পাইডারম্যান গেম ডাউনলোড করে নিতে হবে। 

বাইক গেম | bike game

দেখতে দেখতে আপনি আর্টিকেলটির শেষে চলে এসেছেন। ১০টি ভালো গেমর সর্বশেষ গেমটি হলো: বাইক গেম। আপনি যদি bike game খেলতে চান তাহলে গুগল প্লে স্টোর থেকে খুব সহজে bike game ডাউনলোড করে খেলতে পারেন। 

গেম অ্যাপস | গেম খেলা app সম্পর্কে সতর্কবাণী

বর্তমান প্রজন্ম ভিডিও গেমের প্রতি এতটাই আসক্ত হয়ে পড়েছে যে, এই গেমের কারণে তারা খাওয়া-দাওয়া, পড়ালেখা, ঘুম এমন কি খাওয়া দাওয়া পর্যন্ত ছেড়ে দিচ্ছে। বর্তমান প্রজন্মের হাতে মোবাইল ফোন আসার কারণে অনেক শিক্ষার্থী পড়ার টেবিল থেকে বিমুখ হয়েছে অনেক মেধা নষ্ট হয়ে যাচ্ছে। ভিডিও গেমের এই আসক্তি থেকে তরুণ সমাজকে রক্ষা করতে হবে। 

এভাবে অনলাইন ভিত্তিক ভিডিও গেম এর আগ্রাসন চলতে থাকলে ধীরে ধীরে তরুণসমাজ জ্ঞানহীন হয়ে পড়বে। তাই বর্তমান সময়ের শিশু এবং তরুণ সমাজকে ভিডিও গেম থেকে সম্পূর্ণরূপে নিজেকে দূরে রাখতে হবে। আপনি গেম খেলার পেছনে যে সময় ব্যয় করেন সেই সময় যদি আপনি পড়ালেখার কাজে খরচ করতেন তাহলে আমি নিশ্চিত যে, তিন থেকে চার মাসের মধ্যে সবগুলো বই সম্পূর্ণভাবে পড়া হয়ে যেত। 

কিন্তু দুঃখের বিষয় হলো এই বিষয় সম্পর্কে আপনি হয়তো বা চিন্তা করার অবসর পান না। আপনাকে হয়তো বা সেভাবে বিষয়গুলো কেউ বুঝিয়ে বলেনি। আপনি যদি এখন গেম খেলে সময় নষ্ট করেন তাহলে ভবিষ্যতে কি করবেন? ভবিষ্যতে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইলে অবশ্যই আপনাকে সম্পূর্ণরূপে ভিডিও গেম পরিহার করতে হবে। 
PUBG, free fire, Minecraft বা Apex Legends গেমগুলো অনেকটা নে*শা*র মত। কোনভাবে যদি আপনি এই গেমগুলোতে আসক্ত হয়ে যান, তাহলে সেখান থেকে বেরিয়ে আসা খুবই কঠিন। তাই অবশ্যই আপনাকে সব ধরনের ভিডিও গেম থেকে নিজেকে দূরে রাখতে হবে। সব ধরনের গেম থেকে নিজেকে সরিয়ে রাখলে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। 

পিতা মাতার কর্তব্য হলো সন্তানদেরকে স্মার্ট ফোন থেকে দূরে রাখা। আপনি যদি আপনার সন্তানের হাতে স্মার্টফোন তুলে দেন তাহলে তার বিপথগামী হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। তাই প্রাপ্তবয়স্ক হওয়ার আগে কখনোই আপনার সন্তানের হাতে স্মার্টফোন তুলে দিবেন না। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url